Crying Fist (2005) কোরিয়ান একশন মুভি রিভিউ


Movie: Crying Fist (2005)
IMDB: 7.3/10
Director: Ryoo Seung-wan
Genres: Sport/Action
Language: Korean
Box office: 10 million USD

-------------------কিঞ্চিত স্পয়লার ---------------------
এক পাতি মাস্তান অল্প বয়সেই বড় একটা দান মেরে বড়লোক হতে চায়। এক ব্যবসায়ীকে এট্যাক করে তার কাছে থাকা টাকা নিতে চায় মারা যায় সেই ব্যাবসায়ী তার উদ্দেশ্য সফল হয় না। ধরা পরে যায় কিশোর বয়সেই চলে যায় জেলে। জেল ভিতরে বক্সিং ট্রেনার কাছে বক্সিং শুরু করে। লক্ষ্য চ্যাম্পিয়নস লীগে অংশ গ্রহণ করে চ্যাম্পিয়ন হয়ে জেল থেকে মুক্তির একমাত্র সুযোগ।

এক সাবেক বক্সার এশীয়ান লীগে ৩য় স্থান অধিকারী। খেলা থেকে অবসর নিয়েছেন প্রায় ১৫ বছর। দ্বারিদ্রতা থেকে কিছুতেই মুক্তি পাচ্ছিলো না। কোনো মতে সংসার ও চলাতে পারছিলো না। বাড়িতে বউ বাচ্চা রেখে পালিয়ে যায় শহরে।
নতুন করে টিকে থাকার লড়াইয়ে। শুরু করেন রাস্তায় টাকার বিনিময়ে মার খাওয়ার কাজ। কিছু টাকা ইনকাম হলেও তা যতেষ্ঠ ছিলো না। তার স্ত্রী সইতে না পেরে দেহ ব্যাবসা শুরু করে। এটা দেখেই যেনো তার মাথায় আকাশ ভেংগে পরে।

মদ পান করে বাসায় যাওয়ার সময় এক বন্ধুর সাথে মাতলামি করার জন্য তাকে গালি দিয়ে পারলে ভালো কিছু করে দেখাতে বলে৷ চ্যাম্পিয়নস লীগে অংশ গ্রহণ করতে বলে। সেটা তার জন্য তখন ছিলো অসম্ভব প্রায়। শুরু করে ট্রেনিং উদ্দেশ্য চ্যাম্পিয়নস লীগে অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়ে আবার সংসার টাকে গুছিয়ে নেওয়া৷

দুই জনের জন্য এটা ছিলো খুব গুরুত্বপূর্ণ । পারবে কি চ্যাম্পিয়ন হয়ে জেল থাকার কষ্ট টা লুকিয়ে বাসায় ফিরতে..??
পারবে কি চ্যাম্পিয়ন হয়ে ভাংগা সংসার টাকে নতুন করে সাজাতে..? বয়স বেশি হয়ে যাওয়ার জন্য খুব কঠিন তাও আবার লড়াই করতে হবে যুবকদের সাথে।

Post a Comment

0 Comments