Hello Stranger (2010) চমৎকার রোমান্টিক কমেডি থাই মুভি রিভিউ [Bsub Available]


***No Spoilers***
🎬 নাম: Hello Stranger (2010)
🗒️ মুক্তি: ১৯আগস্ট, ২০১০ ( 🌐থাইল্যান্ড )
🔥 IMDb: 7.5
🇧🇩 Bangla subtitle available on Subscene

কোন ধরনের ১৮+ সিন ছাড়াও যে ভালো রোমান্টিক কমেডি মুভি হয়। তার হাতে-কলমে প্রমাণ মিলে থাইল্যান্ডের ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক কমেডি থাই ফিল্ম গুলো দেখলে। এ মুভিতে কোন জায়গায় হিরোইনের কোমর, বুক ও পেট দেখিয়ে দর্শক আটকে রাখতে চেষ্টা করিনি। এ জিনিসটা আমার খুব ভালো লেগেছে। স্পেশালি আমি খুব বেশি রোমান্টিক কমেডি ধাঁচের মুভি দেখি। থাই ফিল্ম ইন্ডাস্ট্রির ফিল্মগুলো অনেকটা করিয়ান ফিল্মসের মতই।

কোনো ধরনের খারাপ(১৮+) সিন ছাড়া কেমন ছিল মুভিটি? যদি এক কথায় বলি 💝💝💝"অসাধারণ"💝💝💝 । রোমান্সের সাথে প্রত্যেকটা কমেডি সিন গুলোও অসাধারণ ছিল, হাসতে বাধ্য। আমি যেহেতু এ ধরনের মুভিগুলা বেশি দেখি তাই এটা জানি যে, এরকম ফিল্ম সব সময় খুঁজে পাওয়া যায় না। থাইল্যান্ডের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও এমন মুভি খুব বেশি নেই হাতে গোনা কয়েকটা আছে।  

✒️মুভির প্লট: মিউ নামের ছেলে যার কিনা সাম্প্রতিক সময়ে তার প্রেমিকার সাথে ব্যাকআপ হয়। যার আগে কোরিয়া ভ্রমণে টিকেট করা ছিল। ঐ ব্যাকআপের পর সে ভ্রমণের উদ্দেশ্যে বের হয় একা একাই। মিউ ভাবছে পরে হয়তো তার প্রেমিকা নিজের ভুল বুঝতে পেরে তার কাছে ফিরে আসবে এবং সে ভ্রমণ টিপে তার সাথে যোগ দিবে। তারপর.... কি হয় বলতে হলে স্পয়লার হয়ে যাবে। এত ভালো একটা মুভি স্পয়লার দিয়ে তা দেখার মজা নষ্ট করতে চাইনা। তাই কি করবেন? দরকার হলে লাইক ও কমেন্ট করে মেসেজ জানাবেন যে মুভিটি দেখতে ইচ্ছুক। মুভি দেখার জন্য থাইল্যান্ড পাঠানোর ব্যবস্থা করতে পারি কি না।

ভাল থাকুন, সুস্থ থাকুন। মুভি ফ্রিক ব্লগের সাথেই থাকুন। ধন্যবাদ - অলিউর রহমান (Blog Creator)

#MovieFreakBlog

Post Author: Oliur Rahman

Post a Comment

0 Comments