My PS Partner (2012) Bangla Subtitle - রোমান্টিক কমেডি মুভি রিভিউ


☑️ Bangla Subtitle Available for My PS Partner/ Whatcha Wearin'? ☑️

🎬 Name: My PS Partner (2012)
🌟 IMDb rating: 6.9★
🔥 Aka: Whatcha Wearin'?
💓 Gnr:  Comedy, Romance
🌐 Country: South Korea

📁 Bangla Subtitle:
অনুবাদক - অলিউর রহমান
Bsub Download লিংক - https://subscene.com/subtitles/my-ps-partner/bengali/2232428

এটা আমার তৈরি করা প্রথম ও একক বাংলা সাবটাইটেল। তাই সকল প্রকারের ভুল ত্রুটি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।  প্রথম কাজ তাই এতটা পারফেক্ট হয়নি তাই পরবর্তীতে আর ভাল করার চেষ্টা করব যদি অন্য কোনো সাব টাইটেলের কাজ হতে নেই। এত কাজের ফাকে ভালবেসে তৈরি করা সাব টি যদি আপনার কাজে আসে আর ভাল লাগলে রেটিং দিতে পারেন যদি সময় হয়। 


📁 মুভি রিভিউ:
এই মুভিটা একটা করিয়ান রোমান্টিক কমেডি মুভি।  মুভিটা অনেক আগে দেখেছিলাম তবে রিভিউ দেওয়ার সময় হয়নি। কিন্তু বিশ্বাস করেন এই মুভিটা কে আমি ১০ এর মধ্যে ৮ দিব।

Ah Jung Kim নায়িকা চরিত্রে আর  Seong Ji নায়ক চরিত্রে অভিনয় করছেন। তারা দুজনেরই অভিনয় দক্ষতা বেশ ভালো। মুভির গল্প রিয়ালিস্টিক ও সুন্দর। এই মুভির নায়িকা Ah jung kim এর অভিনীত মুভি 200 pound beauty যারা দেখেছেন তাদের কাছে এটাও ভালো লাগলে।  রোমান্টিক কমেডি মুভি পাগল বন্ধুদের এই মুভিটা মিস করা উচিত হবে না। এতদিনে মুভির বাংলা সাবটাইটেল ছিলনা কিন্তু এখন আছে তো আর কোন সমস্যা নেই। এই মুভিটার Bangla Subtitle Download Link উপরে দেওয়া আছে। আশা করি সবার ভালো লাগবে।

📁 মুভির প্লট:
মুভির নায়ক Sung ji এর গার্লফ্রেন্ড যখন তাকে ছেড়ে নতুন প্রেমিকের সাথে চলে যায়। তখন তোর দেবদাস দেবদাস অবস্থা। সময়টা তার কিচ্ছু ভালো লাগছিল না। হয়তো তার মরে যেতে ইচ্ছে করছিল কিন্তু হঠাৎ করে একদিন একটি অপরিচিত নাম্বার থেকে একটি মেয়ের কল আসে। মেয়েটি তার সাথে তার নিজের প্রেমিকের মত করে কথা বলে। Sung ji মনে পড়ছিল মেয়েটি হয়তো কোন কল সেন্টার থেকে কল করেছে। কিন্তু সে পরে বুঝতে পারে এর পিছনের আসল ঘটনা যা আসলে তা ছিল না।

গল্প নিয়ে আর খুব বেশি কিছু বলব না। আমি চাই মুভিটি শুরু থেকে উপভোগ করুন তাই খুব ছোট করে মুভির গল্পটা বললাম।

📁 ডাউনলোড লিনক:
MLWBD তে অথবা দেশি-বিদেশি অন্যান্য ডাউনলোডের ওয়েবসাইটে খুঁজ করলে এই মুভিটার গুগোল ড্রাইভ ডাউনলোড লিংক পেয়ে যাবেন। এছাড়া মুভিটার যে Bangla Subtitle আছে, সাবটাইটেলের জিপ ফাইল এর মধ্যে ডাইরেক্ট ডাউনলোড লিংক দেওয়া আছে।

Post Author: Oliur Rahman

Post a Comment

0 Comments