Train to Busan (2016) Bangla Subtitle - বেস্ট কোরিয়ান থ্রিলার মুভি রিভিউ


Bangla Subtitle Download Available!
Movie ► 🎬 Train to Busan (2016)
IMDb ► 7.5★
Genres ► Action Horror Thriller

Bsub Download
কোরিয়ান মুভির ইতিহাসে সেরা মুভি টির সুন্দর একটা bangla Subtitle আছে। নিচে Download link দেওয়া হল। ডাউনলোড করে নিন।

মুভি রিভিউ:
আমাকে যদি প্রশ্ন করা হয় যে আমার ফেভারিট কোরিয়ান মুভি কোনটি? তখন আমার উত্তরে সর্বপ্রথমই মুখে আসবে Train To Busan মুভিটির নাম। Train To Busan শুধু একটি মুভিই না। এটা আমার ভালোবাসার সিনেমা গুলোর মধ্যে একটি। যতবারই এই মুভিটি দেখেছি, ততবারই ভালো লেগেছে। সিনেমাটা শেষবার দেখেছিলাম রমজানে। আজ আরো একবার দেখালাম এই প্রিয় মুভিটা।

আমার দেখা সেরা কোরিয়ান মুভিগুলোর মধ্যে একটি এই "ট্রেন টু বুসান" মুভিটি। এটাই আমার দেখা প্রথম কোরিয়ার ফিল্ম ছিলো। এই মুভিটা দিয়েই কোরিয়ান মুভি দেখা শুরু করেছিলাম।

Storyline ► এই মুভির স্টোরি টা আর নতুন করে বলার কিছু নেই। বেশিরভাগ লোক ই দেখে ফেলেছে। আর যার এখনো দেখেনি তারাও হয়তো মুভিটা নিয়ে এতো আলোচনার পর মএভির কনসেপ্ট সম্বন্ধে ধারণা হয়ে গেছে যে।

- মুভির কাহিনী শুরু হয় একজন বাবা ও তার ছোট মেয়েকে নিয়ে। ওই মেয়েটির বাবা-মা সেপারেট হয়েছে অনেক দিন হলো। মা থাকে বুসানে। আর বাবা-মেয়ে থাকে সিওলে। মেয়েটি তার বাবার কাছে আবদার করে বসে যে জন্মদিনে তার কোন উপহার লাগবে না, সে শুধু মায়ের সাথে দেখা করতে বুসানে যেতে চায়। বাবা তার একমাত্র মেয়ের ইচ্ছা পূরণ করতে পরের দিনই বের হয়ে পড়ে মার সাথে মেয়ের দেখা করানোর উদ্দেশ্যে। ওইদিকে শহরে এক ভয়ানক ভাইরাস ছড়িয়ে পড়েছে, যে ভাইরাসে আক্রান্ত হয়ে মানুষ জোম্বিতে পরিণত হচ্ছে ও অন্য মানুষদেরও কামড়িয়ে জোম্বিতে পরিণত করছে বুসানের উদ্দেশ্যে চলন্ত ট্রেন! কিছু সুস্থ মানুষ জোম্বিদের থেকে বাঁচতে সারভাইভ করার চেষ্টা করছিলো যাদের মধ্যে ছিলো বাবা আর মেয়েও। শেষ পর্যন্ত জোম্বিদের থেকে বেঁচে গিয়ে সকলে কি সেইফলি বুসান পৌঁছাতে পারে? জানতে হলে মুভিটি দেখতে হবে।

Positive Side of this film ► মুভির শেষের দশটা মিনিট খুবই হার্ট টাচিং আর ইমোশনাল ছিলো যে চোখের পানি আটকাতে পারিনি। সত্যিই অসাধারণ একটা মুভি। জোম্বি নিয়ে যে এত ভয়ানক সুন্দরভাবে মুভি বানানো যায় তা "ট্রেইন টু বুসান" না দেখলে বুঝতে পারবেন না। এবং এটাকে শুধু জোম্বি মুভি বললেও ভুল হবে। থ্রিল, একশন, মিষ্ট্রি, হরর ফিল্ম হিসেবে কি ছিলো না মুভিতে!!! 

মুভিটির স্টোরিলাইন, ডিরেক্টিং, এক্টিং, সিনেমাটোগ্রাফি, বিজিএম সবকিছু বিবেচনা করে মুভিটি কেমন বলতে গেলে শুধু একটা কথাই বলব "মাস্টারপিস"।

#MovieFreakBlog

Post a Comment

0 Comments