Enter The Dragon (1973) Bangla Subtitle

Bangla Subtitle Download Link - Enter The Dragon 1973: 

🎥 Movie: Enter The Dragon (1973)
🌍 ভাষা : ইংরেজি, ক্যান্টোনিজ 
(USA এবং হংকংয়ের যৌথ প্রযোজনায় নির্মিত)
📸 প্রিন্ট : BluRay
✔️ জনরা : অ্যাকশন, মার্শাল আর্ট, স্পাই

📱রানটাইম : ১ ঘন্টা ৪২ মিনিট ৩৩ সেকেন্ড (ফ্রেমরেট ২৩.৯৭৬)

🍿IMDb : ৭.৭/১০

💰 Rotten Tomatoes : ৯৫% ফ্রেশ।

🌹 Google Users : ৯০%

✅ Bangla Subtitle Download Link 🔗


✅ প্লট: হংকংয়ের শাওলিন মন্দিরের একজন সুনিপুণ মার্শাল আর্টিস্ট - লি। একদিন এক গোপন ইন্টেলিজেন্স এজেন্সির অফিসার - ব্রেইথওয়েট হাজির হয় তার কাছে। উদ্দেশ্য, এক ত্রিবার্ষিক মার্শাল আর্ট প্রতিযোগিতায় যোগদান করতে বলা, যার আয়োজন করেছে ক্রাইম লর্ড হান।


বিচ্ছিন্ন এক দ্বীপের মালিক হান, সেই দ্বীপের সুবিধাল এক প্রাসাদে রাজার হালে বাস করে সে। প্রচুর অর্থসম্পদের মালিক হান। কিন্তু তার সম্পদের উৎস বৈধ নয়, কেননা আফিমের মতো মাদকদ্রব্য উৎপাদন ও পাচার, পতিতা ব্যবসা ইত্যাদি করে এইসব সম্পত্তির মালিক হয়েছে। এর পূর্বে হান শাওলিন মার্শাল আর্ট প্রশিক্ষণ নিয়েছিলো, সেই একই মন্দির থেকে যেখান থেকে লি-ও মার্শাল আর্ট শিখেছে। হানের এরূপ কার্যক্রম সেই শাওলিন মন্দিরকে লাঞ্ছিত করেছে।
হানের বিরুদ্ধে প্রমাণ জোগাড় করা দুষ্কর। কেননা ঐ দ্বীপে মানুষ স্বেচ্ছায় গেলেও, স্বেচ্ছায় সশরীরে ফিরে আসতে পারে না। লি'র কাজ হলো সেই ইন্টেলিজেন্সের এজেন্ট হিসেবে যেয়ে হানের বিরুদ্ধে প্রমাণ জোগাড় করা। তার প্রস্তাবে লি রাজি হয়। কারণ এর মাধ্যমে একইসাথে সে তার শাওলিন মন্দিরের হারানো মর্যাদা ফিরিয়ে আনতে পারবে, এবং তার এক গোপন ব্যক্তিগত উদ্দেশ্য পূরণ করতে পারবে।


প্রতিযোগিতায় অংশ নেয়ার জন্য দ্বীপের উদ্দেশ্যে যাত্রা শুরু করে লি। পথে পরিচয় হয় আরো দুজনের সঙ্গে - রোপার এবং উইলিয়ামস, যারা দুজনেই ছিল সৈন্যবাহিনীর সদস্য এবং একসঙ্গে ভিয়েতনাম যুদ্ধেও যোগদান করেছে। দ্বীপে পৌঁছে হানের প্রাসাদে প্রবেশ করে লি। এলাহি আয়োজন সেখানে। আছে প্রতিযোগীদের যত্নের বিশেষ সব ব্যবস্থা। গোপনে রাতের আঁধারে প্রমাণ খুঁজতে বের হয় লি। পরবর্তীতে বুঝতে পারে, ভয়ঙ্কর এক জায়গায় এসে পড়েছে সে। এখান থেকে বের হওয়া মানে মৃত্যুর হাত থেকে রক্ষা পাওয়া।


একটা সময়ে হান টের পেয়ে যায়, কেউ তার বিরুদ্ধে প্রমাণ জোগাড় করার চেষ্টায় আছে। বিপদে পড়ে যায় লি। দ্বীপটা থেকে পালাতে হলে তাকে শতশত প্রতিযোগীদেরকে পরাস্ত করতে হবে। সূচিত হয় এক মরণযুদ্ধের।


সিনেমা ইতিহাসের সবচাইতে সফলতম মার্শাল আর্ট সিনেমা হিসেবে বিবেচিত Enter The Dragon (1973)। ১৯৭৩ সালে মুক্তি পাওয়ার পর থেকেই সিনেমাটির দখলে রয়েছে রেকর্ডটি। মাত্র ০.৮৫ মিলিয়ন মার্কিন ডলার বাজেটে নির্মিত এই সিনেমাটি মুক্তির পরপর প্রায় ৩৫০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে, যা ছিল মুভিটির বাজেটের ৪০০ গুণেরও বেশি!


🔰মুভি ডাউনলোড লিংক : https://pastehere.xyz/eyMU8YoW/


Post Author: ✅ Maherab Hossain (FB)